banner

We love to create unique, successful templates for your websites

Countdown Timer Expired

Days
Hours
Minutes
Seconds
প্রাক্তন প্রেমিক ট্রেডিং – Exness’ নির্ভরযোগ্য ট্রেডিং তথ্য সাইট
প্রাক্তন প্রেমিক ট্রেডিং - Exness' নির্ভরযোগ্য ট্রেডিং তথ্য সাইট

আপনি ইউকেতে একটি ফরেক্স ট্রেডিং সিস্টেম খুঁজছেন। এর পরে, আপনি অবিলম্বে EX ট্রেডিং উল্লেখ করতে পারেন। এই এক্সচেঞ্জটি আরও ভালভাবে বোঝার জন্য, আসুন নীচের সংক্ষিপ্ত নিবন্ধে প্রাক্তন প্রেমিক ট্রেডিংকে আরও সাবধানতার সাথে আবিষ্কার করি!

Exness সম্পর্কে জানুন

এক্সনেস হল একটি বিশ্বব্যাপী বৈদেশিক মুদ্রার ব্রোকার। এই এক্সচেঞ্জটি 2008 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এর সদর দফতর সাইপ্রাসে। Exness বিভিন্ন বাজারে ইন্টারনেট ট্রেডিং পরিষেবা দেয়৷ এক্সচেঞ্জের পণ্যগুলি মুদ্রা, ক্রিপ্টোকারেন্সি, সম্পদ, স্টক এবং সূচক নিয়ে গঠিত। Exness সাইপ্রাসে CySEC, UK-তে FCA, Seychelles FSA, এবং BVI-এ FSC-এর মতো কর্তৃপক্ষ দ্বারা প্রত্যয়িত ও পরিচালিত হয়। Exness আর্থিক ক্ষতিপূরণের অন্তর্গত। এটি একটি স্বাধীন সংস্থা যা আর্থিক বাজারের বিরোধগুলি মোকাবেলা করে৷

কোন দেশ থেকে Exness প্ল্যাটফর্ম?

এক্সনেস হল একটি বিশ্বব্যাপী কোম্পানি, বিশ্বের অনেক দেশ ও এলাকায় উপস্থিত৷ তথাপি, Exness একটি দেশ-নির্দিষ্ট বিনিময় নয়। Exness হল বিশ্বব্যাপী অর্থদাতাদের জন্য একটি ট্রেডিং সিস্টেম। আপনি Exness-এর সাথে যেকোনো ধরনের মুদ্রায় আলোচনা করতে পারেন। বিনিয়োগকারীরা ভৌগলিক সীমানা দ্বারা সীমাবদ্ধ নয়। Exness ক্রমাগত তার পদ্ধতির দেশ এবং অঞ্চলের আইনী নিয়ম মেনে চলে। একই সময়ে, এক্সচেঞ্জ ক্রমাগত ক্লায়েন্টদের স্বার্থ রক্ষা করার বিষয়টি নিশ্চিত করে।

আমাদের সাথে যোগ দাও trading-bd.com/demo-account-exness ওয়েবসাইট

Exness কি বিশ্বস্ত?

এটি বিপদের ক্ষেত্রে আপনার ভারসাম্যের নিরাপত্তা নিশ্চিত করে। উপরন্তু, প্রাক্তন স্বামী-স্ত্রী ট্রেডিং-এর একটি 24/7 ক্লায়েন্ট পরিষেবা ব্যবস্থা রয়েছে, বিভিন্ন ভাষায়, সহ।

এক্সনেস আজকে সবচেয়ে বেশি নির্ভরশীল এবং স্পষ্ট ফরেক্স এক্সচেঞ্জগুলির মধ্যে একটি। Exness লাইসেন্সপ্রাপ্ত এবং নির্ভরযোগ্য কর্তৃপক্ষ দ্বারা তত্ত্বাবধান করা হয়। তারা প্রকাশ্যে ত্রৈমাসিক এবং বার্ষিক অর্থনৈতিক রেকর্ড ঘোষণা করে, যাতে ভোক্তারা এক্সচেঞ্জের ব্যবসায়িক ক্রিয়াকলাপ পরীক্ষা করতে পারে।

কেন কিছু দেশে Exness ব্লক করা হয়েছে?

এক্সনেস এমন একটি বিনিময় নয় যা কিছু দেশে বাধাগ্রস্ত হয়, তবে কিছু দেশে পরিষেবা প্রদানকারীরা বিদেশী ওয়েবসাইটগুলিকে বাধা দেওয়ার একটি নীতি প্রয়োগ করে যেগুলি দেশের কারণে চালানোর লাইসেন্স নেই৷ এটি অনলাইনে নিষিদ্ধ বা অবৈধ কার্যকলাপ এড়াতে একটি উপায়। যাইহোক, এটি প্রস্তাব করে না যে আপনি Exness অ্যাক্সেস করতে পারবেন না। ব্যবসায়ীদের শুধু ফায়ারওয়াল প্রোগ্রাম বাইপাস কৌশল যেমন ভিপিএন, প্রক্সি, বা ডিএনএস পরিবর্তন করার প্রয়োজন হয়। এছাড়াও আপনি Xness-এ লগ ইন করতে পারেন অন্য বিভিন্ন গৌণ ঠিকানা ব্যবহার করে।

এক্সনেস ট্রেডিং খোলার সময়

এক্সনেস হল একটি বিশ্বব্যাপী এক্সচেঞ্জ, তাই এর ট্রেডিং খোলার সময় বিশ্বের উল্লেখযোগ্য আর্থিক বাজারের খোলার সময়গুলির উপর নির্ভর করে। আপনি যে কোনো মুহূর্তে Exness-এর পৃষ্ঠপোষকতা করতে পারেন, যা আপনার সাথে মেলে। যতক্ষণ না সেই সময়ের মধ্যে খুব কম একটি সক্রিয় বাজারে যায়। তবুও, আপনাকে অতিরিক্ত মনে রাখতে হবে যে এক্সচেঞ্জের ট্রেডিং খোলার সময় সময়কাল এবং ছুটির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।

Exness মার্কিন যুক্তরাষ্ট্র খোলার সময়

খোলা সময় জুড়ে, আপনি টাকা, ক্রিপ্টোকারেন্সি, পণ্য, সরবরাহ এবং সূচক সমন্বিত সমস্ত Exness আইটেম ট্রেড করতে পারেন। যাইহোক, আপনাকে এটাও মনে রাখতে হবে যে কিছু আইটেমের ব্যবসার সময় আলাদা হতে পারে, তারা যে মার্কেটপ্লেস থেকে এসেছে তার উপর নির্ভর করে।

এক্সনেস ছুটির তালিকার সংক্ষিপ্ত বিবরণ

আন্তর্জাতিক মুদ্রাবাজার ক্যালেন্ডার অনুযায়ী নিয়মিত কর্মদিবসের পাশাপাশি Exness-এর ছুটিও রয়েছে৷ এই ছুটির সময়, Exness চলার সময় কমিয়ে দিতে পারে বা নির্দিষ্ট আইটেম বন্ধ করতে পারে। আপনি নিম্নোক্ত ছোট নিবন্ধ ভাগ করে Exness ছুটির তালিকা দেখতে পারেন৷

সেরা Xness ট্রেডিং সময়

আজকের বাজারে Exness ট্রেড করার সবচেয়ে কার্যকর সময় হল যখন একাধিক বাজার একযোগে শক্তিশালী হয়, যা আইটেমগুলির জন্য উচ্চ অস্থিরতা এবং তারল্য বিকাশ করে। যখন ইউরোপ ও আমেরিকার বাজার খুলছে।

তবুও, আপনাকে একটি ট্রেডিং টাইমস্প্যান নির্বাচন করতে হবে যা আপনার পদ্ধতি এবং শৈলীর সাথে খাপ খায়। উদাহরণ হিসেবে, আপনি যদি একজন অস্থায়ী বিনিয়োগকারী হন, তাহলে দ্রুত আয়ের জন্য আপনি উচ্চ-অস্থিরতার সময়কাল বেছে নিতে পারেন। আপনি যদি দীর্ঘস্থায়ী বিনিয়োগকারী হন, তাহলে ঝুঁকি এড়াতে আপনি কম-অস্থিরতার সময়কাল বেছে নিতে পারেন।

কেন Exness ফরেন এক্সচেঞ্জ প্ল্যাটফর্ম মার্কেটপ্লেসে বিশিষ্ট?

এক্সনেস হল একটি স্বনামধন্য এবং বিশিষ্ট ফরেক্স ট্রেডিং প্ল্যাটফর্ম, যা মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে স্বীকৃত। Exness-এর এমন অনেক সুবিধা রয়েছে যা বৈদেশিক মুদ্রার পুঁজিপতিদেরকে প্রাক্তন প্রেমিক ট্রেডিং নির্বাচন করতে উৎসাহিত করে, যেমন:

বহুমুখী এবং অনুকূল ব্যবসায়িক শর্তাবলী

Exness প্রতিটি গ্রাহকের চাহিদা এবং অভিজ্ঞতার ডিগ্রির সাথে মানানসই করার জন্য বিভিন্ন ধরনের ট্রেডিং অ্যাকাউন্টের একটি বৃহৎ পরিসর প্রদান করে। আপনি প্রয়োজন, প্রো, জিরো, কাঁচা স্প্রেড বা অন্তহীন অ্যাকাউন্টগুলি বেছে নিতে পারেন, কম স্প্রেড সহ, উচ্চ সুবিধা গ্রহণ করুন, কোনও ক্ষতিপূরণ নেই, কোনও অদলবদল ফি এবং খোলা অর্ডারের সংখ্যার কোনও সীমা নেই৷ আপনি VND, USD, EUR, GBP, JPY এবং অতিরিক্ত ক্রিপ্টোকারেন্সি যেমন BTC, ETH, LTC, XRP সহ প্রচুর মুদ্রার পৃষ্ঠপোষকতা করতে পারেন।

ডাউন পেমেন্ট করুন এবং দ্রুত এবং খরচমুক্ত অর্থ বের করুন

Exness ইংরেজি ক্লায়েন্টদের জন্য অসংখ্য ব্যবহারিক ডাউন পেমেন্ট এবং তোলার পদ্ধতি সমর্থন করে, যেমন আবাসিক ব্যাঙ্ক, ই-ওয়ালেট (NganLuong.vn, Skrill, Neteller & hellip;-RRB-, ভিসা/মাস্টারকার্ড, বা ক্রিপ্টোকারেন্সি। আপনি স্থানান্তর করতে পারেন এবং যখনই আপনি নগদ টাকা তুলতে চান তখনই আপনি নগদ জমা বা উত্তোলন করার সময় Exness কোনো ধরনের ফি বিল করে না এবং আপনাকে আর্থিক প্রতিষ্ঠান স্থানান্তর বা ই-ওয়ালেট খরচ পরিশোধ করবে।

নিরন্তর নিবেদিত এবং উত্সাহী

আপনি ইমেল, ফোন, ইন্টারনেট কথোপকথনে, বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে Exness-এর সাথে যোগাযোগ করতে পারেন৷ Exness হল একটি বহুভাষিক সমর্থন প্ল্যাটফর্ম, যার মধ্যে এক্সচেঞ্জ আপনার সমস্ত জিজ্ঞাসার সমাধান করতে এবং আপনার সমস্ত সমস্যাগুলি দ্রুত এবং দক্ষতার সাথে সমাধান করার জন্য ক্রমাগত প্রস্তুত থাকে৷

ক্রয় টিকিয়ে রাখতে ডিভাইস এবং বিশদ বিবরণের উৎস অফার করুন।

Exness তার ক্লায়েন্টদেরকে ট্রেডিং টিকিয়ে রাখার জন্য ডিভাইস এবং উৎস প্রদান করে, যেমন প্রযুক্তিগত এবং মৌলিক মূল্যায়ন, বর্তমান বাজার তথ্য, মূল অর্থনৈতিক সময়সূচী, সূচক এবং টুল। অটোমেটেড ট্রেডিং ডিভাইস (EAs), ওয়েবিনার এবং ফ্রি ফরেক্স কোর্স। আপনি এই সরঞ্জাম এবং সম্পদ ব্যবহার করে আপনার ট্রেডিং জ্ঞান এবং দক্ষতা বৃদ্ধি করতে পারেন। অতিরিক্তভাবে, Exness ব্যবসায়ীদের জন্য রাতের ফি খরচ করে, তাই এটি খুবই সুবিধাজনক।

সারাংশ

প্রাক্তন প্রেমিক ট্রেডিং সংক্রান্ত এই তথ্যটিই আমরা আপনার সাথে শেয়ার করতে চাই। প্রাক্তন পত্নী ট্রেডিংকে কল করুন এবং যদি এই প্ল্যাটফর্ম সম্পর্কে আপনার কোন ধরণের জিজ্ঞাসা থাকে, আমরা আপনাকে তাদের উত্তর দিতে সহায়তা করব।

প্রশ্ন ও উত্তর

Exness প্রতারণা কি?

না। Exness একটি নির্ভরযোগ্য এবং স্পষ্ট ফরেক্স ট্রেডিং সিস্টেম। Exness যোগ্য এবং বিশ্বস্ত কর্তৃপক্ষ দ্বারা নিয়ন্ত্রিত। Exness ত্রৈমাসিক এবং বার্ষিক অর্থনৈতিক রেকর্ড প্রকাশ করে। Exness এর ক্লায়েন্টদের জন্য একটি আমানত বীমা পরিকল্পনা রয়েছে৷ Exness-এর একটি 24/7 গ্রাহক পরিষেবা ব্যবস্থা রয়েছে৷ Exness প্রতারণামূলক বিনিময়ের লক্ষণগুলিকে হতাশ করে৷

Exness কি নতুনদের জন্য আদর্শ?

আছে। Exness হল একটি বৈদেশিক মুদ্রা ট্রেডিং প্ল্যাটফর্ম যা নতুনদের জন্য উপযুক্ত। Exness বিভিন্ন অভিযোজনযোগ্য এবং ব্যবহারিক ট্রেডিং অ্যাকাউন্ট সরবরাহ করে। Exness জুতার ক্ষতি খরচ ছাড়াই ট্রেডিং এবং অ্যাকাউন্ট ডাউন পেমেন্ট এবং তোলার পদ্ধতির একটি নির্বাচন অফার করে। Exness ট্রেডিং সমর্থন করার জন্য সরঞ্জাম এবং সংস্থান সরবরাহ করে। Exness বৈদেশিক মুদ্রা সম্পর্কে বিনামূল্যের ওয়েবিনার এবং প্রশিক্ষণ কোর্স সরবরাহ করে।

Exness সহায়তা কি ইংরেজি?

আছে। Exness প্রাথমিক ভাষা হিসেবে ইংরেজি সমর্থন করে। আপনি ইমেল, ফোন, অন-লাইন কথোপকথন বা সামাজিক মিডিয়া নেটওয়ার্কের মাধ্যমে Exness-এর সাথে যোগাযোগ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *